আশুলিয়ায় করোনায় আক্রন্তদের কেউ পাশে না থাকলেও আমি পাশে থাকব ওসি শেখ রিজাউল হক দিপু

সারাবিশ্বে যখন করোনা আতঙ্ক! আকাশে বাতাসে লাশের গন্ধ। বিশ্বজুরে মৃত্যুর মিছিল। যে দেশে ভাইরাস আতঙ্কে ডাক্তার চাকরী ছেড়ে দেয়, বাসায় বসে নিরাপদে বেঁচে থাকতে চায়।এমন সময় ঢাকার আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জনসচেতনতামূলক পোষ্ট দিয়ে ব্যাপক আলোচনায় ভাসছেন।

সেই হুবুহু ফেসবুক স্ট্যাটাসটি নিচে তুলে ধরা হলোঃ

বর্তমান প্রেক্ষাপটে আমার কোনো আত্মীয়-স্বজন প্রতিবেশী বন্ধুবান্ধব কেউ যদি করোনাভাইরাস সংক্রান্ত কোনো কারণে আক্রান্ত হন আমার সাথে যোগাযোগ করবেন কেউ পাশে না থাকলেও আমি পাশে থাকব ডাক্তারের কাছে ভর্তি করা অন্যান্য ভাবে সাহায্য করা পরামর্শ দেওয়া সকল কিছু আমি করবো ইনশাআল্লাহ। যেহেতু বিষয়টি একটি আতঙ্কের বিষয় অনেকেই না বুঝে আপনাকে সাহায্য না করতে পারে।আমার সাথে যোগাযোগ করলে আমি আপনাকে সাহায্য করব আমি কথা দিচ্ছি রোগব্যাধি আল্লাহ দেয় আল্লাহর উপর ভরসা রাখেন ইনশাআল্লাহ ভাইরাসের কোনো ক্ষমতা নেই মনের জোর রাখেন মনের শক্তি রোগ প্রতিরোধ ক্ষমতাকে বাড়িয়ে দেয়। পরিচ্ছন্ন থাকুন। নিজেকে কিছুদিন সীমাবদ্ধ রাখুন ইনশাআল্লাহ ভাইরাস আপনার কোন ক্ষতি করতে পারবেনা। আমার থানা এলাকার কোন লোক এই সংক্রান্ত আমার নিকট কোন সাহায্য চাইলে আমি তাকেও সাহায্য করব। 0171 337 3332 এটা আমার সরকারি নাম্বার। 01712 147292 এটা আমার ব্যক্তিগত নাম্বার।

 

আমাদের খবর / শফিক

 

৩০০ আসনেই প্রার্থী চূড়ান্ত তৈমুর

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ৩০০ আসনেই প্রার্থী চূড়ান্ত বলে জানিয়েছেন তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার। সোমবার (২৭...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x