আশুলিয়ায় ভাদইলে তিনতলা বাড়ির ছাদ থেকে লাফিয়ে তরুণীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধিঃ

বুধবার ১৩ নভেম্বর সকাল ১০টা ৪০মিনিটের দিকে আশুলিয়ায় ভাদাইলে এই ঘটনাটি ঘটে।
প্রত্যাক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, বুধবার সকালে বন্যা(১৯) নামের এক তরুণী তার স্বামী ফরহাদ (২২) এর সাথে তুচ্ছ বিষয় নিয়ে দাম্পত্য কলহের জেরধরে ভাদাইল বাজার মোড় সংলগ্ন ভাড়ায় বসবাসরত বাড়ীর তিনতলা ছাদ থেকে লাফদিয়ে বাড়ীর সামনে পরমানু শক্তি কমিশনের দেয়ালের পাশের পাকা সড়কের পড়ে যায়।

এ সময় গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে প্রথমে স্থানীয় জিফাত হাসপাতালে পরে এম্বুলেন্স যোগে সাভারের এনাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ ছাড়াও জানা যায় আত্মহত্যার চেষ্টাকারী বন্যার দেশের বাড়ী খুলনা জেলায়। তার বাবার নাম মজিবর রহমান তিনি ভাদাইল এলাকার স্থানীয় কাদির মহাজনের ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

এ ব্যপাবারে আশুলিয়া থানা সূত্রে জানা যায়, এখন পর্যন্ত সেখানে কোন অভিযোগ দায়ের করা হয়নি।

অন্যদিকে জিফাত ক্লিনিক সূত্রে জানা যায়, মেয়েটির অবস্থা খুবই গুরুতর তার পা থেতলে গেছে, বুকের পাজরে বেশ যখম হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র প্রেরণ করা হয়েছে। তবে তারা আরো জানান মেয়েটির বেচেঁ থাকার আশা খুবই ক্ষীণ।

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (এফডিসি) নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ শেষে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x