ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের নবীন বরণ ও প্রবীণ বিদায়

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এটি অনুষ্ঠিত হয়। নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, প্রবীণদের ক্রেস্ট প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানে সমিতির সভাপতি ইলিয়াস উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাব  বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়রিং বিভাগের  প্রফেসর ড. তপন কুমার জোয়াদ্দার, দাওয়া এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের শিক্ষক  অধ্যাপক আশরাফুল আলম, আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আকতার হুসাইন, ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগের প্রফেসর শাহিনুর রহমান,  তথ্য প্রকাশনা ও জনসংযোগের সহকারী রেজিস্ট্রার রাশেদুজ্জামান খান উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিপ্লব আইচ। অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ সেশন শিক্ষার্থী মিকাইল।
প্রধান অতিথির বক্তব্যে ড. মিজানুর রহমান বলেন,  আমাদের প্রধান উদ্দেশ্য পড়ালেখা করা।  তাই নবীনদের এখন থেকে নিজেকে গড়ে তোলার জন্য নিয়মিত পড়ালেখা  করতে হবে। শুধু শিক্ষা অর্জন করলেই হবে না বিশ্ববি

জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার

জাতীয় ঈদগাহে সুষ্ঠুভাবে ঈদের জামাত অনুষ্ঠিত করার লক্ষে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x