কক্সবাজারের টেকনাফ সীমান্তে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা

 কক্সবাজারের টেকনাফ সীমান্তে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহতএবং দুই বিজিবি জওয়ান আহত হয়েছেন। ঘটনাস্থল হতে বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র, বুলেট ও কিরিচ উদ্ধার করা হয়েছে।সুত্র জানায়. রবিবার রাতের প্রথম প্রহরে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের শাহপরীর দ্বীপ বিওপির বিশেষ দল গোলার চরে টহলে যায়। কিছুক্ষণ পর ৩/৪ জন লোক বোঝাই একটি নৌকা নিয়ে ভিড়লে বিজিবি জওয়ানরা চ্যালেঞ্জ করলে তারা লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন বিজিবি জওয়ানেরা তাদের ধাওয়া করলে দুবৃর্ত্তরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে নায়েক আবুল হোসেন, সিপাহী আতিক হোসেন আহত হয়।

তখন বিজিবি জওয়ানেরা আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করার পর হামলাকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ২ লাখ ইয়াবার একটি বস্তা, ১টি দেশীয় অস্ত্র, ১টি ধারালো কিরিচ ও ১ রাউন্ড খালি খোসাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। আহত ব্যক্তি নিজেকে সাবরাং নয়া পাড়ার জেবর মুল্লুকের পুত্র জাফর আলম (৩০) বলে পরিচয় দেয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) মাদক বিরোধী এই অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান,তদন্ত সাপেক্ষে অবৈধ মাদক কারবারে সম্পৃক্ত এবং সরকারি কাজে বাঁধা প্রদানকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x