চিকিৎসা শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার পরে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্ত্রী এবং কন্যাকে নিয়ে অবতরণ করেন মির্জা ফখরুল। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

এর আগে গত বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে সিঙ্গাপুর থেকে গণমাধ্যমকে দেশে ফেরার কথা জানান মির্জা ফখরুল। শারীরিকভাবে আগের চেয়ে সুস্থ আছেন জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘গত কয়েক দিন চিকিৎসকের কাছে দৌড়ঝাঁপের মধ্যেই সময় কেটেছে। বেশ কয়েকটি মেডিকেল পরীক্ষা-নিরীক্ষা ছিল, সেগুলো করিয়েছি। রিপোর্টও আল্লাহর রহমতে ভালো। তবে আমি যে ওষুধগুলো খেতাম সেখানে কিছু পরিবর্তন এসেছে। স্ত্রী রাহাত আরা বেগমও ভালো আছেন।’

প্রসঙ্গত, চিকিৎসার জন্য গত ২৪ আগস্ট সস্ত্রীক সিঙ্গাপুরে যান মির্জা ফখরুল। তারা দুজনই নানা শারীরিক সমস্যায় ভুগছেন। কয়েক বছর আগে মির্জা ফখরুলের ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। তার গলার ধমনিতে রক্ত চলাচলেও জটিলতা সৃষ্টি হয়েছিল। তখন সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তার চিকিৎসা হয়। এবারও তিনি ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এছাড়া স্ত্রী রাহাত আরা বেগমের এর আগে সিঙ্গাপুরের র‌্যাফেলস হাসপাতালে একটি অস্ত্রোপচার হয়েছিল।

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (এফডিসি) নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ শেষে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x