ধামরাইয়ে একই পরিবারের দগ্ধ চারজনের মধ্যে তিনজনের মৃত্যু

ধামরাইয়ের একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের আহত ৪ জনের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন নুরুল ইসলাম নান্নু (৬২), তার স্ত্রী সুফিয়া বেগম (৪৫) ও তাদের ছেলে সোহাগ (১৯)।

রোববার (৩১ মার্চ) রাত সাড়ে ১১টা থেকে সোমবার (১ এপ্রিল) দুপুর পর্যন্ত বিভিন্ন সময় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় দগ্ধ নুরুল ইসলামের মেয়ে সাথী আক্তার এখনো চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

তরিকুল ইসলাম বলেন, গত মঙ্গলবার (২৬ মার্চ) রাত সাড়ে ৩টারদিকে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ হন একই পরিবারের চারজন। পরদিন সকালে উদ্ধার করে তাদের শেখ হাসিনা জাতীয় বান ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ভর্তি করা হয়। এদের মধ্যে রোববার (৩১ মার্চ) রাত সাড়ে ১১টায় মারা যান নুরুল ইসলাম নান্নু। সোমবার ভোর পৌনে ৪টার দিকে তা স্ত্রী সুফিয়া বেগম এবং দুপুর পৌনে ১২টায় মারা যান তাদের ছেলে সোহাগ।

নিহত নুরুল ইসলাম নান্নু সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী পদে চাকরি করতেন। তার ছেলে আল হাদী সোহাগ সাভার মডেল কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তার মেয়ে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যোল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নিশরাত জাহান সাথী (২২) একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার তাদের মরদেহ ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের বাঘাইর গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, গত বুধবার রাতে ধামরাই পৌরসভার ২নং ওয়ার্ডের মোকামটোলা মহল্লার ইতালী প্রবাসী ইব্রাহিম হোসেনের চারতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে সাহরির জন্য রান্নার করতে রান্না ঘরে যান সুফিয়া বেগম। তিনি গ্যাসের চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে পুরো ফø্যাটে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (এফডিসি) নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ শেষে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x