ধামরাইয়ে বাইক যাত্রী সহ গাছের চাপায় মৃত্যু ৫

ঢাকার ধামরাইয়ে বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধিভাতা সংগ্রহ করতে বাইকে যাচ্ছিল তারা। রাস্তায় গাছের চাপায় ওই বাইকের ৫ যাত্রী নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো দু’জন। নিহতদের মধ্যে তিন জন নারী ও দুই জন পুরুষ। নিহতরা হলেন উপজেলার বাইচাইল গ্রামের কুলসুম বেগম ও তার স্বামী নুরুমিয়া, তেলিগ্রামের মাজেদা বেগম ও আয়শা বেগম, কামার পাড়ার সামছুল হক। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৯ মার্চ) দুপুরে উপজেলার কাওয়ালী পাড়া মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের বালিয়া ইউনিয়নের চৌরাস্তা-মাদারপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। নিহতদের উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কোন নিরাপত্তা বেষ্টনী বা ব্যবস্থা না করেই দীর্ঘ দিন ধরে সওজ এর আঞ্চলিক মহাসড়কের দু’পাশের গাছ কেটে আসছিল ঠিকাদারের লোকজন। গতকাল সোমবারও গাছ কাটার সময় রাস্তার পাশে কোন নিরাপত্তা বেষ্টনীর ব্যবস্থা না থাকায় এ সড়ক দুর্ঘনা ঘটে। ঘটনা ঘটার পর ঠিকাদারসহ গাছ কাটার শ্রমিকরা পালিয়ে যায়।খবর পেয়ে ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল হক, ওসি দীপক চন্দ্র সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। সামিউলক বলেন, তদন্ত করে আইগত ব্যবস্থা নেওয়া হবে। ৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে ওসি বলেন, ঠিকাদার ও জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার

জাতীয় ঈদগাহে সুষ্ঠুভাবে ঈদের জামাত অনুষ্ঠিত করার লক্ষে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x