বগুড়ার শেরপুরে সচতেনতামূলক লিফলেট বিতরণ

শাহীন শরেপুর প্রতনিধিি

বগুড়ার শেরপুরের থানা পুলিশের আয়োজনে নতুন সড়ক পরিবহন আইনের লিফলেট ঢাকা-বগুড়া মহাসড়কে ধুনটমোড় এলাকায় সোমবার ১১ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় চালকদের মাঝে বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পুলিশ সুপার (বিপিএম-বার) মোঃ আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, উপজেলা ভাইচ চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, শেরপুর থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর, শেরপুর থানা পুলিশ পরিদর্শক (দতন্ত) বুলবুল ইসলাম, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক সাইফুল বাবী ডাবলু, শেরপুর ট্রাফিক ফাঁড়ির টিআই জাহিদ হোসেন, শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন-উর-রশিদ, সার্জেন্ট ওমর ফারুক, মুঞ্জুরে মাওলা, এসআই আতোয়ার, শহিদুল ইসলাম প্রমূখ ।

এ সময় চালক ও হেলপারদের নির্ধারিত বাস স্টপেজে বাস থামানো, চলন্ত অবস্থায় বাসের দরজা বন্ধ রাখা, ড্রাইভিং লাইসেন্স ব্যতীত গাড়ি না চালানো, গাড়ি চালানোর আগে গাড়ির অন্যান্য কাগজপত্র সঠিক আছে কি না তা দেখে নেয়া, মহাসড়কে দ্রুতগতিতে গাড়ি না চালানো, ঘুমঘুম চোখে গাড়ি না চালানোসহ বিভিন্ন বিষয় মেনে চলার জন্য তাদের আহবান জানান

নির্বাচনে বাইরের থাবা পড়েছে : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, আমাদের নির্বাচনে বাহির থেকেও থাবা, হাত এসে পড়েছে। তারা থাবা বিস্তার করে রেখেছে।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x