ভারতে অভিজাত হোটেলে ভয়াবহ আগুন

ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের একটি পাঁচতারা হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দেশটির দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে বলে খবরে বলা হয়েছে। আশঙ্কা করা হচ্ছে হোটেলটিতে বেশ কয়েকজন আটকা পড়ে থাকতে পারে।দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ইন্দোরের বিজয় নগরের কর্পোরেট এলাকায় পাঁচতারা হোটেলটির নাম গোল্ডেন গেট। হোটেলের ভেতর থেকে বেরিয়ে আসা আগুনের লেলিহান শিখা নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে দমকল বাহিনী। তবে সরু গলির মধ্য হোটেলটি অবস্থিত হওয়ায় দমকল বাহিনীকে আগুন মোকাবিলায় অসুবিধের মধ্যে পড়তে হচ্ছে। হোটেলের ভেতর থেকে অনেককে উদ্ধার করা হয়েছে। তবে এখনও ভেতরে কয়েকজন আটকা পড়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

অনুমান করা হচ্ছে পাঁচতলা বিলাসবহুল হোটেলটি বিধ্বংসী অগ্নিকাণ্ডে কয়েক লক্ষ টাকার সম্পত্তি ভষ্মীভূত হয়ে গেছে। তবে ঠিক কি কারণে হোটেলটিতে আগুন লেগেছে তা এখন পর্যন্ত জানা যায়নি।

সংবাদ সংস্থা ‘এএনআই’ এর শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে হোটেলের ঢোকার মুখে একেবারে সামনের অংশে দাউ দাউ করে আগুন জ্বলছে। আগুনের বিভৎসতায় চারিদিকে ধোঁয়ায় ঢেকে গেছে।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x