মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধা নিহত বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকদের নিরাপত্তা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি মোহাম্মদ ইউসুফ। বুধবার (১৩ নভেম্বর) বিকেলে সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে নিহত বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি মোহাম্মদ ইউসুফ এসময় আরও বলেন, বাংলাদেশের অনেক শ্রমিক মালয়েশিয়ায় বিভিন্ন সেক্টরে কাজ করে যাচ্ছেন। মালয়েশিয়ান সরকার তাদেরকে সবধরণের সহযোগীতা করছে। বাংলাদেশ ও মালয়েশিয়ান সরকার বন্ধু রাষ্ট্র উল্লেখ করে
তিনি আরও বলেন কোন শ্রমিককে সেদেশে হয়রানী করা হচ্ছে না। এর আগে তিনি সড়ক পথে স্মৃতিসৌধে এসে পৌছলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। তার সাথে এসময় মালয়েশিয়ান পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন সাভার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াৎ মোহাম্মদ শাকিউল আজম, সাভার গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার প্রমুখ।

জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার

জাতীয় ঈদগাহে সুষ্ঠুভাবে ঈদের জামাত অনুষ্ঠিত করার লক্ষে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x