সাভার থানা বিএনপির সভাপতি ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের ইন্তেকাল 

শফিকুল ইসলাম:  সাভার থানা বিএনপির সভাপতি ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মাহমুদুল হাসান আলাল অদ‍্য ২৯শে মে-২০২০ইং শুক্রবার বিকাল ৫:০০ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার এপ্যালো  হাসপাতালে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাই হির রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৪৭)বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী দুই ছেলে সন্তানসহ আত্মীয় স্বজন অসংখ্য রাজনৈতিক নেতাকর্মী গুনগাহী সুভাকাক্ষী রেখে গেছেন।
মরহুমের পারিবারিক সূত্রে জানাযায়, ঈদের পরের দিন গত ২৬শে মে মঙ্গলবার হঠাৎ অসুস্থ‍্যতা বোধ করলে জরুরি ভিক্তিতে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন এবং তিনি ব্রেনস্ট্রক করেছে বলে কর্তব্যরত চিকিৎসক স্বজনদের জানান। ভর্তির একদিন পর অবস্থার আরো অবনতি হলে মরহুমের স্বজনেরা ঢাকার এ‍্যাপোলো হাসপাতালে নিয়ে যায় এবং মৃত্যুর আগ মূহুর্ত তিনি আইসিইউতেই ছিলেন। সাবেক জনপ্রিয় এই চেয়ারম্যানের মৃত্যুতে তার পরিবারে ও দলমত নির্বিশেষে এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
বিরুলিয়া ইউনিয়ন পরিষদের দুই-দুই বারের নির্বাচিত সাবেক জনপ্রিয় এই চেয়ারম্যানের পরিবারের পক্ষথেকে মরহুমের বিদেহী আত্নার মাগফিরাতের জন‍্য ও সকলস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেন।

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (এফডিসি) নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ শেষে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x