সিংগাইরে আনসার ভিডিপির ধানকাটা কর্মসূচির উদ্ভোধন

মিজানুররহমান:

সিংগাইরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ধান কাটা কর্মসূচির শুভ উদ্ভোধন করা হয়েছে। করোনা মহামারিতে লকডাউনে শ্রমিক সঙ্কটের কারণে উবর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে তারা এ কর্মসূচি বাস্তবায়ণে দরিদ্র ও প্রান্তিক কৃষকদের ধান ক্ষেতে নেমেছেন। গতকাল সোমবার ১১ টায় সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামে দরিদ্র ও প্রান্তিক কৃষকের ক্ষেতের ধান কেটে এ কর্মসূচির উদ্ভোধন করেন সিংগাইর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা উপল মজুমদার। এসময় মাধবপুর গ্রামের দরিদ্র কৃষক ছনু মন্ডলের ২ খন্ড (১ বিঘা) জমির ধান কেটে বাড়ি পর্যন্ত পৌছে দেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা।

এ মহান কর্মসূচি বাস্তবায়নে সকাল ১১ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত রৌদ্রদীপ্ত ভরা খোলা আকাশের নিচে সেচ্ছাশ্রম দিয়ে দরিদ্র কৃষকের দুঃখ নিবারণের জন্য একটু হলেও স্বস্তির সঞ্চার হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক আব্দুস সাত্তার খান, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার দেওয়ান আনসার আলী এবং ইউনিয়ন দলনেতা-দলনেত্রী প্রমূখ। উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা উপল মজুমদার ও প্রশিক্ষক আব্দুস সাত্তার খান বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ (ডিজি) মহোদয় স্যারের নির্দেশ মোতাবেক সারাদেশ ব্যাপী গরিব ও প্রান্তিক কৃষকের ক্ষেতের ধান সেচ্ছাশ্রমের মাধ্যমে কাটার কর্মসূচি বাস্তবায়ণের লক্ষ্যে আমাদের এ ধান কাটার কর্মসূচি।

আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের অভিযোগ যুবকের বিরুদ্ধে

এক সন্তানের জননী ডিভোর্স প্রাপ্ত নারীর সঙ্গে আঠারো বছর বয়সী এক যুবকের একাধিকবার শারিরীক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x