সিংগাইর সেচ্ছাসেবকলীগের পথসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে : কেন্দ্রীয় নেতাকর্মী

 মিজানুর রহমান :
রাজনীতি করা মানে ব্যবসা করা নয়, এটি হচ্ছে সেচ্ছাশ্রম। ‘নিজের খেয়ে বনের মোষ তাড়ানো’। গরিব দু:খি মানুষের বিপদ আপদে সব সময় পাশে থাকা। সেচ্ছাসেবকলীগের কোন নেতাকর্মীর একটি আচরণের জন্য যেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার ভোট যেন না কমে। দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে, এ উন্নয়নে যেন কোন বাঁধা না আসে এ জন্য অতন্দ্র প্রহরীর মত সজাগ থাকতে হবে বলে বক্তব্যে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু এসব কথা বলেন।

আজকে সোমবার বেলা ২ টার দিকে সিংগাইর উপজেলা সেচ্ছাসেবকলীগের আয়োজনে নির্মল রঞ্জন গুহ ও আফজালুর রহমান বাবুর আগমণ উপলক্ষে আয়োজিত পথসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় এই দুই নেতা উপরোক্ত বক্তব্য রাখেন।

সিংগাইর উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান ও সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি: রবিউল আলম উজ্জলের সঞ্জালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শহিদুর রহমান শহিদ। শহিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করতে মানিকগঞ্জ-২ আসেনর এমপি মমতাজ বেগমের হাতকে শক্তিশালি করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। কেন্দ্রীয় দুই নেতাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানোর পর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান, সাধারণ সম্পাদক ভিপি ফারুক হোসেন মিরু, যুবলীগের সাধারণ সম্পাদক রমিজউদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন লিটন, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারি প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস্ চেয়ারম্যান আনোয়ারা খাতুন, ইউপি চেয়ারম্যান রমজান আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদিকুল ইসলাম সোহা,  সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল, সিংগাইর সরকারি কলেজের সাবেক জিএস মারুফ হোসেন, মটর শ্রমিকলীগের আহ্বায়ক আকাশ আহমেদ নয়ন, বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি আরিফ হোসেনসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (এফডিসি) নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ শেষে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x