উপজেলা নির্বাচনে দেলদুয়ারে প্রচারণায় ঝড় তুলেছেন এম. শিবলি সাদিক

টাঙ্গাইলের দেলদুয়ারে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৩য় ধাপে অনুষ্ঠিত হবে ২৯ মে। ইতোমধ্যে প্রার্থী বাছাই চুড়ান্ত হয়েছে।

৭ চেয়ারম্যান ৫ ভাইস চেয়ারম্যান ও ৩ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত বাছাইয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার যোগ্যতা অর্জন করেছেন। চেয়ারম্যান পদে অল্প সময়ের প্রচারণায় আলোচনায় উঠে এসেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, টাঙ্গাইল জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি এম. শিবলি সাদিক। উপজেলার লাউহাটী ইউনিয়নের লাউহাটী গ্রামে জন্মগ্রহণকারী এক তরুন নেতা আওয়ামী রাজনীতিতে পরিচিত মুখ নির্বাচনী এলাকায় ভোট প্রার্থনায় রাত দিন নিরলস সময় কাটাচ্ছেন। জনসংযোগ, উঠান বৈঠক ও ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ের মাধ্যমে বিরামহীণ প্রাচার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

ভোটারদের উদ্দেশ্যে এম শিবলী সাদিক বলেন, আমি দেলদুয়ারকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। সে লক্ষেই আমার নির্বাচনে আসা। আমাকে নির্বাচিত করুন আমি আপনাদের সহযোগীতা নিয়ে দেলদুয়ারে মাদক, সন্ত্রাস, দালাল, ভূমি সন্ত্রাস নির্মূলে অগ্রণী ভূমিকা রাখবো। আমি মানুষের ভালোবাসা পাওয়ার জন্যই রাজনীতি করি। সেবার ব্রত নিয়েই আমি সেবা ক্লিনিক গড়ে তুলেছি। মানুষের ভালোবাসা নিয়েই আজীবন থাকতে চাই।

প্রচার প্রচারণায় কেমন সারা পাচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রতিটি এলাকা থেকেই ব্যপক সারা পাচ্ছি। সাধারণ মানুষের সাথে মিষে এটুকুই জেনেছি, তারা আমাকে চেয়ারম্যান হিসেবে চায়। আল্লাহ্র ইচ্ছায় ২৯ তারিখে বিজয়ের মালা নিয়েই ঘরে ফিরবো।

কালিয়াকৈরে মদ গাঁজা সেবনে দিবালোকে ঝিমাচ্ছে

গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন এলাকায় মদ গাঁজা আসক্ত যুবকের দৃশ্যপট চোখে অবলোকন করেছে। এলাকায় মাঝারে আড্ডা চলছে নিরবে। বৈরাবৈরি মাজার,শ্রীফলতলি মাজারে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x