কাজিপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিলের সংবাদ সম্মেলণ

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের কাজিপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজী’র সংবাদ সম্মেলণ ।

গত (২৯ এপ্রিল) সোমবার সকালে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলণে লিখিত বক্তব্যে পাঠ করে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত পদপ্রার্থী হিসাবে বিগত ২০১৯ সালে নির্বাচনে তিনি কাজিপুর থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির নির্দেশনায় প্রিয় নেতার সহযোগি হিসাবে এলাকার ব্যপক উন্নয়ন সাধন করেছেন।

বিশেষ করে অবহিত কাজিপুর উপজেলা সদর পৌরসভা,সহ ১২ টি ইউনিয়নের সদর ইউনিয়ন সহ যমুনা নদীর পূর্ববর্তী ইউনিয়নের চরাঞ্চলে রাস্তাঘাট, অবকাঠামোগত উন্নয়ন সহ স্মার্ট কাজিপুর নির্মাণে অগ্রনী ভুমিকা রেখেছেন।

কাজিপুরের জনসাধারণের পাশে থেকে নিরলসভাবে কাজ করার জন্য তাকে জেলা প্রশাসক কর্তৃক সিরাজগঞ্জের শ্রেষ্ট্র উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি আরো জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং কাজিপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির নির্দেশনা মোতাবেক কাজিপুরের প্রায় প্রতিটি ইউনিয়নে যতটুকু উন্নয়ন সাফল্য অর্জন হয়েছে সেই উন্নয়ন সাফল্যে ঈশ্বার্নিত হয়ে রাজনৈতিক ভাবে ছিটকে পরা কতিপয় অসাধু বেক্তি নিজেদের স্বার্থ হাসিলে কাজিপুরের সকল উন্নয়ন কর্মকান্ডকে বাধা গ্রস্তকরার জন্য অপর প্রতিপক্ষ চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ ও আশরাফুল আলম নির্বাচনে তাদের ভরাডুবির ভয়ে সিরাজগঞ্জ ১-কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল এবং সফল উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমানকে জড়িয়ে সন্মানিত সাংবাদিক ভাইদের মিথ্যে ও ভুল তথ্য দিয়ে তাদের নামে মনগড়া ভাবে কল্পকাহিনী নির্ভর অভিযোগ উৎথাপন করে সাধারণ ভোটারদের বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে জানান।

তিনি অভিযোগ করেন ঐ ২জন প্রতিদ্বন্দী প্রার্থী নির্বাচনী এলাকায় না থেকে ভোটারদের নিকট ভোট না চেয়ে আড়ালে থেকে নানা প্রপাগান্ডা চালিয়ে আসছেন বলেও জানান।

এসময় উপস্থিত কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সিরাজগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান,পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, সাবেক মেয়ার গোলাম মোস্তফা মধু তালুকদার, সহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে খলিলুর রহমান সিরাজী বলেন, প্রতিপক্ষের লোকেদের মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার কানে না নেয়ার জন্য ভোটারদের অনুরোধের পাশাপাশি ঐ উৎকানিমুলক অপপ্রচারের তিব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে মিথ্যা প্রবাগন্ডা প্রচারের অভিযুক্তদের কবল থেকে কাজিপুর উপজেলা বাসিদের সতর্ক থাকার আহবান জানান।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x