মহান মে দিবসে জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের উদ্যোগে নানা কর্মসূচী পালন

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-

১মে,মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন উপলক্ষে সিরাজগঞ্জ জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৯০১ এর উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়েছে।

যথাযথ মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে
সিরাজগঞ্জ শহরের কাটাখালী টুকুব্রীজ সংলগ্ন
জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৯০১ এর কার্যালয়ে ভোর ছয়টায় কালো পতাকা,জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন।
সকাল সাতটায় শহরের প্রবেশদ্বার বাজার স্টেশন মুক্তির সোপান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

সকাল নয়টায় জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুর রহিম শেখ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম রবির সঞ্চালনায় সংগঠনের সকল নেতৃবৃন্দ ও শ্রমিকদের অংশ গ্রহণে ব্যানার নিয়ে একটি শোভাযাত্রা নিয়ে
সিরাজগঞ্জ কালেক্টরেট ভবন চত্বরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও জেলা শ্রমকল্যাণ কেন্দ্র, শ্রমকল্যাণ অধিদপ্তর সিরাজগঞ্জের কর্মকর্তা এখলাসুর রহমানের দিকনির্দেশনায় জেলা প্রশাসন ও জেলা শ্রমকল্যাণ কেন্দ্র, শ্রমকল্যাণ অধিদপ্তর সিরাজগঞ্জের ব্যানারে জেলার সকল শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও শ্রমিকদের অংশ গ্রহণে আয়োজিত শোভাযাত্রা অংশ গ্রহণ করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সমবেত হয়ে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসের উপর গুরুত্ব আরোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে বাদ আছর যথাযথ মর্যাদায় দিবসের
গুরুত্ব আরোপ করে জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৯০১ এর কার্যালয়ে দোয়া মিলাদ ও মোনাজাত শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকল অনুষ্ঠানে সংগঠনের সহ-সভাপতি রজব আলী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন ভান্ডারী, বাবলু মিয়া, পারভেজ আহমেদ,ঈদ্রীস আলী,আব্দুর রহিম,মোতালেব হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন উপস্থিত ছিলেন।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x