কুকুরকে আশ্রয় দিয়ে বিপাকে শ্রীলেখা

অনলাইন ডেস্ক

কুকুরদের তুলে এনে আবাসনে আশ্রয় দিয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিন্তু আবাসিকদের একটা অংশ তার প্রতিবাদ করেন। অবশেষে তিনি তার বেহালা সোদপুরের ওই আবাসন চত্বরেই ১০টি ছানা এবং তাদের দুই মাকে রেখে দিয়েছেন।

শ্রীলেখা জানিয়েছেন, কিছু দিন আগে তার মেয়ে ঐশী তাকে ওই পথকুকুরদের দূরাবস্থার কথা বলেন। তার আগে তিনটি কুকুরছানা গাড়িচাপা পড়ে মারা যায়। এর পর শ্রীলেখা বাকি দুই মা এবং তাদের ১০টি ছানাকে নিজেদের আবাসন চত্বরে নিয়ে আসেন। কিন্তু, তাতে বিপত্তি বাধে। আবাসনের অন্য আবাসিকরা প্রশ্ন তোলেন, কেন তিনি এ ভাবে পথকুকুরদের আবাসনের মধ্যেই আশ্রয় দিচ্ছেন?

শ্রীলেখা জানিয়েছেন, ওই কুকুরছানাদের একটিকে দত্তক নেবেন তিনি।অন্যরাও যাতে তাদের দত্তক নিতে আগ্রহী হন, সে বিষয়ে সোশাল মিডিয়ায় বার্তা দিয়েছেন অভিনেত্রী। সোমবার তিনি বলেন, ‘ওরা এখন অনেকটাই সুস্থ। ওদের মধ্যে একটাকে আমি দত্তক নেব। আমার বন্ধুরাও কয়েকটা কুকুরছানা নেবে বলে জানিয়েছে। ওরা তো এখানেই থাকত। আমারই বরং এখানে আবাসন করে ওদের ঘড় কেড়ে নিয়েছি।’

কোটা সংস্কার আন্দোলন, আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার বিকেল থেকে ৪ ঘণ্টা রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখে আন্দোলকারীরা। পরে রাতে নতুন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x