নয় মাসের শিশু ধর্ষণের শিকার ধর্ষক গ্রেফতার

অনলাইন ডেস্কঃ

কলকাতার হাওড়া জেলার শ্যামপুরের বরগ্রাম পঞ্চায়েত এলাকায় নয় মাসের শিশু ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।
এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার অনুপ প্রামাণিক নামে ওই অভিযুক্ত শিশুটির বাড়ির লোককে জানান যে শিশুটিকে নিয়ে তিনি কিছু খেলনা কিনতে বাইরে যাচ্ছেন। বেশ কিছুক্ষণ পরে তিনি ওই শিশুটিকে বাড়িতে ফিরিয়ে দিয়ে যান।
তারপরই শিশুটির পরিবারের সদস্যরা লক্ষ্য করেন যে শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। এরপরই গোটা ঘটনার কথা পুলিশকে জানান তারা।
শিশুটির পরিবার শ্যামপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।
এরপরেই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি (আইপিসি) এবং শিশুদের যৌন অপরাধজনিত সুরক্ষা আইনে (পকসো) মামলা রুজু করা হয়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পৃত্রঃ এনডিটিভি

বাবার লাশের এক টুকরো মাংস চাই

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে নৃশংস ভাবে হত্যার সুষ্ঠু বিচার ও হত্যা পরিকল্পনাকারীকে আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x