ইসলামী বিশ্ববিদ্যালয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার দিবসটি উপলক্ষে ‘সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবন চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।
র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসন ভবনের সামনে এক সংক্ষিপ্ত আলোচনাসভায় মিলিত হয়।
এসময় উপস্থিত ছিলেন কমিটির আহবায়ক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সভাপতি অধ্যাপক ড. আশেক রায়হান মাহমুদ এবং আইসিটি সেলের ডাটাবেজ প্রোগ্রামার হাফিজুর রহমান।
উল্লেখ্য, ডিজিটাল বাংলাদেশ দিবসের পূর্ব নাম আইসিটি দিবস বা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস। ২৭ নভেম্বর ২০১৭ তারিখে বাংলাদেশ সরকার এ দিবসটি রাষ্ট্রীয়ভাবে পালনের ঘোষণা দেয়। প্রতিবছর ১২ ডিসেম্বর জাতীয় ও রাষ্ট্রীয়ভাবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর দিবসটি পালন করে আসছে।
এম বি রিয়াদ

কোটা সংস্কার আন্দোলন, আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার বিকেল থেকে ৪ ঘণ্টা রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখে আন্দোলকারীরা। পরে রাতে নতুন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x