ইবির সিওয়াইবি’র নতুন কমিটির অনুমোদন সভাপতি  মোস্তাফিজুর সাধারণ সম্পাদক শাহেদুল ইসলাম

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি)-এর ২০১৯-২০ সেশনের নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মোস্তাফিজুর রহমানকে সভাপতি ও আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শাহেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ইবি শাখার ভোক্তা অধিকার বিষয়ে আয়োজিত এক প্রশিক্ষণ কর্মশালা শেষে এ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

 

৫১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আবু ইউসুফ, নাজমুল হাসান ও আরমান হোসাইন, যুগ্ম-সম্পাদক সাজেদা আক্তার জলি, মাজহারুল ইসলাম ও আজিজুল হক মিরাজ, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আদিল সরকার, অর্থ সম্পাদক আল আমিন হোসেন, সহ-অর্থ সম্পাদক হোসনে আরা হিমু, দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন জনি, সহ-দপ্তর সম্পাদক আসাদুজ্জামান নুর প্রমুখ।

 

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ছিলেন সিওয়াইবি ইবি শাখার উপদেষ্টা অধ্যাপক ড. মেহের আলী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন শাখার উপদেষ্টা অধ্যাপক ড. রশিদুজ্জামান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. হাফিজুর রহমান, আইন বিভাগের সহকারী অধ্যাপক আনিচুর রহমান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শরিফুল ইসলাম জুয়েল, সিওয়াইবি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

 

উল্লেখ্য, ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) সরকার নিবন্ধিত ভোক্তা অধিকার বিষয়ক সংগঠন। সংগঠনটি দীর্ঘদিন ধরে ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ, ইবি, চবি, খুবি, গণ বিশ্ববিদ্যালয়সহ দেশের খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি ও প্রশিক্ষণমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

 

এম বি রিয়াদ

কোটা সংস্কার আন্দোলন, আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার বিকেল থেকে ৪ ঘণ্টা রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখে আন্দোলকারীরা। পরে রাতে নতুন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x