আশুলিয়া জিয়া ড্রাগ হাউজে ভ্রাম্যমান আদালতের অভিযান ৫ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধিঃ

 

আশুলিয়ায় জিয়া ড্রাগ হাউজে২ অনুমোদনহীন ওষুধ মজুদ ও বিক্রির দায়ে ৫ লাখ টাকা জরিমানা এবং ১০ লাখ টাকার ওষুধ জব্দ করেছে র‍্যাবের ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) র‍্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রট মোঃ আনিছুর রহমান নেতৃত্বে আশুলিয়ায় ঢাকা ইপিজেড হাসেম প্লাজার সংলগ্ন মার্কেটের জিয়া ড্রাগ হাউজ-২ এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে র‍্যাব। এসময় উপস্থিত ছিলেন ওষুধ প্রশাসন অধিদপ্তর এর ওষুধ তত্বাবধায়ক মুহিদ ইসলাম।

মুহিদ ইসলাম জানান, জিয়া ড্রাগ হাউজ-২ দীর্ঘদিন যাবত অনুমোদনহীন যৌন উত্তেজক ঔষধ ও অবৈধভাবে আমদানী করা ভারতীয় ওষুধ বিক্রি করে আসছিল। আজ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৮টি বিভিন্ন ধরণের অনুমোদনহীন ও বিক্রয় নিষিদ্ধ সরকারী ওষুধ পাওয়া গেছে। তাদের কাছ থেকে ৫ লাখ টাকা জরিমানা আদায় এবং ১০ লাখ টাকার ওষুধ জব্দ করা হয়েছে।

এসময় তিনি আরও বলেন, যৌন উত্তেজক ওষুধ চিকিৎসকের পরামর্শ ব্যতীত গ্রহণ করলে রক্তচাপের তারতম্য হয়ে মানুষ মারাও যেতে পারে। এগুলোর ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।

সাঘাটায় বন্যার পানিতে প্রায় ২০ হাজার মানুষ পানি বন্দি

গত কয়েকদিনের প্রবল বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলার ৫টি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x