আশুলিয়ায় আ ক খ স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই বিতরন

নিউজ ডেস্ক 

জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম মঙ্গলবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় সাভারের আশুলিয়ায় অ আ ক খ স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই বিতরন উৎসবে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলে। অভিনেতা আজিজুল হাকিম বলেন, চিকিৎসকদের এমন সুন্দর উদ্যোগ সত্যিই প্রশংসনীয় । চিকিৎসা সেবার পাশাপাশি সমাজ বিনির্মানে তাদের অংশগ্রহণ প্রমাণ করে এদেশের ডাক্তাররা সবচেয়ে মানবিক মানুষ। স্কুলে যখন কোন সাংস্কৃতিক প্রশিক্ষণের প্রয়োজন পড়বে তখন সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবে আমি পাশে থাকব।

অ আ ক খ স্কুল সাভার শাখার ম্যানেজিং কমিটির সভাপতি ডা. কাজী আয়শা সিদ্দীকার সভাপতিত্বে বই বিতরণকালে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টেক্সপ্রেগোর (হেড অব সিএসআর) খন্দকার সালেক, বিশিষ্ট নাট্যকার জিনাত হাকিম, এমএসএফ এর এক্সপ্যাট মেডিকেল ডক্টর ওয়াজেদ জামিল, স্কুলটির প্রতিষ্ঠাতা পরিচালক ডা. নাজমুল ইসলাম সহ স্বেচ্ছাসেবকরা।প্রসঙ্গত, সুবিধাবঞ্চিত ছিন্নমূল শিশুদের নিয়ে অ আ ক খ স্কুল গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ২০১৬ সালে যাত্রা শুরু করে। টেক্সপ্রেগোসহ বিভিন্ন সাদামনের চিকিৎসক এবং ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় সারা বাংলাদেশে দুইটি শাখা চলমান রয়েছে। যার মধ্যে একটি সাভারে অপরটি সিরাজগঞ্জের যমুনার দুর্গম চরে। পর্যায়ক্রমে সারা দেশে এই স্কুলের শাখা ছড়ানো হবে। সাভার শাখায় ৮৫ জন ও সিরাজগঞ্জ শাখায় ১২৪ ছিন্নমূল শিক্ষার্থী বর্তমানে লেখাপড়া করছে ।

এবছর প্রথম প্রাথমিক সমাপনী পরীক্ষায় দুইটি স্কুল থেকে মোট ১১ শিক্ষার্থী অংশগ্রহণ করে ১১ জনই পাসের কৃতিত্ব অর্জন করে। কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে টেক্সপ্রেগোর পক্ষ থেকে নগদ অর্থ তুলে দেন জনাব খন্দকার সালেক।

সাঘাটায় বন্যার পানিতে প্রায় ২০ হাজার মানুষ পানি বন্দি

গত কয়েকদিনের প্রবল বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলার ৫টি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x