আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

আশরাফুল ইসলাম:

 

আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কে একটি বেপরোয়া গতির বাসের চাকায় পিষ্ট হয়ে এক রিকশাচালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত দুমড়ে মুচড়ে যাওয়া রিকশাটি পুলিশ উদ্ধার করলেও আটক করতে পারেনি ঘাতক বাসটি।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকার সিএমপি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রিকশাচালক আনছার আলী (৪০) জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রাধাবাড়ি গ্রামের বাসিন্দা। সে আশুলিয়ার সেনওয়ালিয়া এলাকায় ভাড়া বাসায় থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের সিএমপি সেন্টারের সামনে ব্যাটারিচালিত ওই রিকশাটি ডিভাইডার দিয়ে সড়ক পাড় হওয়ার চেষ্টা করছিলো। এসময় নবীনগর থেকে ঢাকাগামী রাজধানী পরিবহনের একটি বেপরোয়া গতির বাস রিকশাটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ওই রিকশাচালকের মাথা বাসের চাকায় পিষ্ট হলে সে ঘটনাস্থলেই মারা যায়। একই সাথে রিকশাটিও দুমড়ে মুচড়ে যায়। পরে খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ ও দুর্ঘটনকবলিত রিকশাটি উদ্ধার করে নিয়ে যায়। এব্যাপারে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ হেলাল বাকী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রিকশাচালকের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। একই সাথে ঘাতক বাসটিও সনাক্তের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

 

সাঘাটায় বন্যার পানিতে প্রায় ২০ হাজার মানুষ পানি বন্দি

গত কয়েকদিনের প্রবল বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলার ৫টি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x