আ’লীগ সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা কামনায় দোয়া

নিউজ ডেস্ক 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য, যুব লীগের সাবেক চেয়ারম্যান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবির নাগকের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারী) নয়াপল্টনে বরিশাল বিভাগ সমিতি আয়োজিত অনুষ্ঠানে সমিতির সাধারন সম্পাদক এম এ জলিলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, জয় বাংলা মঞ্চের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের সভাপতি আশরাফ আলী হাওলাদার, আওয়ামী লীগ নেতা মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, আওয়ামী ওলামা লীগের যুগ্ম আহ্বায়ক মাওলানা রফিউল আলম সিদ্দিকী, বাংলাদেশ জাসদ নেতা সাহাবউদ্দিন, বরিশাল বিভাগ সমিতির নেতা মো. শহীদুননবী ডাবলু, মো. শরিফুল ইসলাম, নারী নেত্রী তানজিলা খানম নাদিয়া প্রমুখ।

সভাপতির বক্তব্যে এম. এ জলিল বলেন, জননেতা এডভোকেট জাহাঙ্গীর কবির নানক ছাত্রজীবন থেকেই দেশ-জাতি ও গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। সাংগঠনিক দক্ষতা ও দেশ-জাতির প্রতি তার অবদানের কারণে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলের সর্বোচ্চ ফোরামে স্থান দিয়েছেন।

তিনি বলেন, আমরা সকলে দোয়া করি মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে তিনি যেন সুস্থ হয়ে আবারো দেশ-জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারেন।

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন তিন প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

নেত্রকোনার দুর্গাপুরে অপরিচ্ছন্ন ভাবে খাদ্য সামগ্রী উৎপাদন ও বিক্রির দায়ে দুইটি বেকারী ও এক হোটেলকে ২৭ হাজার টাকা অর্থদণ্ড করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x