বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন শাহাজাতপুর উপজেলা কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের শাহাজাতপুর উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৬জানুয়ারী বৃহস্পতিবার শাহাজাতপুর মনিরামপুর বাজারস্থ কার্যালয়ে শাহাজাতপুর উপজেলায় বসবাসরত পেশাদার সাংবাদিকদের সমন্নয়ে বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের শাহাজাতপুর উপজেলা কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে দৈনিক যায়যায় দিনের এমএ জাফর লিটনকে
আহবায়ক, দৈনিক আজকালের খবরের মাসুদ মোশারফকে যুগ্ন-আহবায়ক ও দৈনিক দিনকালের আল-আমিন হোসেনকে সদস্য সচিব করে ১৪ সদস্য বিশিষ্ট শাহাজাতপুর উপজেলা আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটি।
রবিবার(১৯ ই জানুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে কেন্দ্রীয় কমিটির কার্যনিবাহী মিটিংএ সংগঠনের নিজস্ব প্যাডে সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বাক্ষরিত সিরাজগঞ্জ জেলার শাহাজাতপুর উপজেলা কমিটির অনুমোদন প্রদান করা হয়।
এ সময় তারা সাংবাদিকদের কল্যানে কাজ করার জন্য শাহাজাতপুর উপজেলা কমিটির প্রতি আহবাণ জানান। এবং আগামী তিন মাসের ভিতর পূনাঙ্গ কমিটি গঠন করার আহবান করা হয়।

প্রধানমন্ত্রীর চীন সফরে দ্বিপক্ষীয় সম্পর্ক উন্নত হয়েছে : চীনা গণমাধ্যম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফর দুদেশের দ্বিপক্ষীয় সম্পর্ককে একটি ব্যাপক কৌশলগত সহযোগিতামূলক অংশীদারিত্বে উন্নীত করেছে উল্লেখ করে প্রতিবেদনে প্রকাশ করেছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x