সুবিধাবঞ্চিত শিশুদের পাশে ইবি’র সিআরসি

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করেছে ‘কাম ফর রোড চাইল্ড’ (সি আর সি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। বুধবার বেলা ১১ টায় ক্যাম্পাস পাশ্ববর্তী কদমদী গ্রামে প্রায় ২০ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করে তারা।
এসময় উপস্থিত ছিলেন সি আর সি কেন্দ্রীয় শাখার সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, ইবি শাখার সভাপতি ইমদাদ হোসেন, সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন। এছাড়াও প্রচার সম্পাদক ফারুক হোসেন, নারী বিষয়ক সম্পাদক আফসানা আক্তার, কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাহিদ হাসান রিয়ান সহ সিআরসি’র অন্য সদস্যারা আরো উপস্থিত ছিলেন।
এবিষয়ে ইবি শাখার সভাপতি ইমদাদ হোসেন বলেন, ‘খুব দ্রুত আমরা ইবিতে ফ্রি টিচিং হোম খুলবো। যেখানে সুবিধাবঞ্চিত শিশুদের বিনা মূল্যে শিক্ষা প্রদান করা হবে।  এছাড়াও প্রতি মাসে তাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করবে সি আর সি।’
উল্লেখ্য, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

বাবার লাশের এক টুকরো মাংস চাই

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে নৃশংস ভাবে হত্যার সুষ্ঠু বিচার ও হত্যা পরিকল্পনাকারীকে আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x