স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ মোঃ উজ্জ্বল  

আকরাম হোসেন 

 

আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের জনমানুষের নয়ন মনি শেখ মোঃউজ্জ্বল। মোঃউজ্জ্বল জন্মস্থান গোপাল গন্জ জেলার মোকসেদপুর থানার আইকদিয়া,গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। তার বাবা ছিলেন বঙ্গবন্ধুর সৈনিক মোঃ আবুল কালাম বীর মুক্তিযোদ্ধা গর্বিত বাবার গর্বিত সন্তান শেখ মোঃউজ্জ্বল। ছাত্র জীবনে সত্যকে বুকে লালন করে মিথ্যাকে পরাজিত করে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে মানুষের ভালোবাসায় শিক্ত হয়েছেন। তিনি আওয়ামী সেচ্ছাসেবক লীগের ঢাকা উত্তরের সাংগঠনিক সম্পাদক হিসাবে সুনামের সহিত নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক রেখে নিজ দায়িত্ব পালন করে যাচ্ছেন।তিনি বর্তমান স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ভাদাইলে বসবাস করেন তিনি মেধাবী দুস্ত ছাত্র ছাত্রীদের কে বিভিন্ন ভাবে সহযোগিতা দিয়ে যাচ্ছেন।তিনি কন্যাদায় গ্রস্তদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা দিয়ে যাচ্ছেন। তিনি অসুস্থ রুগিদেরকে ও নিপীড়িত মানুষের জন্য শতস্পুত ভাবে কাজ করে যাচ্ছেন।মসজিদ মাদ্রাসা মন্দির এবং বিভিন্ন ধর্মিও প্রতিষ্ঠানের প্রতি সজাগ দৃষ্টি রেখে   সহযোগিতা দিয়ে যাচ্ছেন। তেনি বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাভার আশুলিয়ার নৌকার মাঝি বাংলাদেশ সরকারের ত্রান ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম সাহেবের সাথে সুসম্পর্ক রেখে কাজ করে যাচ্ছেন।ভাষার মাস ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মহান   মাতৃভাষা দিবস উপলক্ষে সকল শ্রেনী পেশার মানুষের জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন।তার এই সাফল্যের পেছনে সর্বত্ব মানসিক ও পারিবারিক ও সার্বিক সহযোগিতা দিয়ে যাচ্ছেন তারই সুযোগ্য,ও শিক্ষত সহধর্মিণী তিনি মানুষের ভালোবাসার জন্য এবং ঢাকা জেলার সকল থানা ইউনিয়ন ওয়ার্ডের মানুষের জন্য চব্বিশ ঘণ্টা খোলা রেখেছেন তার মোবাইল ফোন তিনি বলেছেন আমার রাজনৈতিক বিষয়ে এবং সার্বিক বিষয়ে যদি কারো কোন অভিযোগ অনুযোগ বা পরামর্শ থাকে তাহলে আপনারা আমাকে নির্দ্বধায় বলতে পারেন আমি তা আমার সাধ্য মত সমাধানের চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।

কোটা সংস্কার আন্দোলন, আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার বিকেল থেকে ৪ ঘণ্টা রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখে আন্দোলকারীরা। পরে রাতে নতুন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x