আশুলিয়ায় অপহরণের পর মুক্তিপন আদায়ের অভিযোগে গ্রেফতার ১

আশুলিয়ার কবিরপুর এলাকায় অপহরণ পর মারধর ও মুক্তিপন অদায়ের অভিযোগে আসিফ (২৮) নামের এক অপহরণকারী কে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। আশুলিয়া থানায় মামলার সূত্রে জানা যায়, গত ২০/০৭/১৯ইং তারিখে আশুলিয়া কবিরপুরের দেওয়াপাড়া এলাকার স্থানীয় ১-মোঃ আকাশ (২৫) পিতা-আনোয়ার হোসেন, ২- মোঃ আসিফ(২৮) পিতা বাদল মিয়া,৩-মোঃ আমিনুল ইসলাম(২৭) পিতা সিরাজ ও ৪মোঃ সুজন(২৮)পিতা মৃত নান্নু মিয়া নামের ৪জন একত্রিত হয়ে কবিরপুর এলাকায় বসবাসরত টাইলস মিস্ত্রি মোঃ জহির মিয়া কে অপহরণ করে তার স্ত্রীর কাছে ১লক্ষ টাকা মুক্তিপন দাবী করে পরে তার স্ত্রী বিবাসে ৩০০০০/(ত্রিশ হাজার)টাকা দেয়ার পর অনেক কাকুতি মিনতি করে স্বামী জহির মিয়া কে অপহরণের পরদিন মুক্ত করে। বর্তমানে অন্যানো আসামীরা পালাতক রয়েছে। আজ(রবিবার) পুলিশের হাতে আটকৃত অপহরণ মামলার ২নং আসামী আসিফের ব্যপারে কবিরপুরে স্থানীয় বেশ কয়েক জানান, এহেন অপকর্ম নেই যা এই আসিফ করেনি। মাদক ব্যবসা, ডাকাতিসহ পোষক শ্রমিকদের থেকে জোর পূর্বক অর্থ হাতিয়ে নেয়ার মতো জগন্য অপরাধের সাথে সে সরাসরি জড়িত তার নামে আশুলিয়া থানায় ডজন খানেক অভিযোগ ও মামলা চলমাম রয়েছে।
সে ও তার সাঙ্গপাঙ্গদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে অত্র এলাকাবাসী তাকে গ্রেফতারের দাবীতে বেশ কয়েকবার মানব বন্ধন করে এবং কয়েকটি জাতীয় দৈনিকে তার অপকমের্র ব্যপারে সংবাদ প্রকাশিত হয়। এসময় অত্র এলাকাবাসী পালিয়ে থাকা অপহরণকৃত এই মামলার অন্য সন্ত্রাসীদের কেও দ্র“ত গ্রেফতারের দাবী জানান।

 

আমাদের খবর / নিজস্ব প্রতিবেদক

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন তিন প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

নেত্রকোনার দুর্গাপুরে অপরিচ্ছন্ন ভাবে খাদ্য সামগ্রী উৎপাদন ও বিক্রির দায়ে দুইটি বেকারী ও এক হোটেলকে ২৭ হাজার টাকা অর্থদণ্ড করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x