রানীশংকৈলে ক্লুলেস খুন মামলার রহস্য উদঘাটনে পুরষ্কার পেলেন ওসি তদন্ত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ  ক্লুলেস খুন মামলার রহস্য উদঘাটনের জন্য পুরষ্কার পেলেন ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল থানা তদন্তকারী ওসি খায়রুল আনাম ডন। তিনি ১৬ মার্চ সোমবার দেবদাস ভট্রাচার্য্য (বিপিএম)ডিআইজি,রংপুর রেঞ্জ কর্তৃক এ পদক পান । জানা যায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) খায়রুল আনাম ডন এর নেতৃত্বে  মামলার তদন্ত কাজে সহায়ক টিম এসআই  আহসান হাবিবসহ ২৭ ফেব্রুয়ারি ক্লুলেস খুন মামলার রহস্য উদঘাটনের জন্য রাণীশংকৈল থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  গরু ব্যবসায়ী তৈয়ব আলী (৪০) হত্যা মামলার রহস্য উন্মোচনের মাধ্যমে পাঁচ জনকে গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে। সেই আলোচিত হত্যাকান্ডে প্রত্যক্ষভাবে জড়িত আসামী  রবিউল (২৩), সাব্বির (২০),  সাগর আলী (১৯),  জুয়েল রানা ও শাহনেওয়াজ (১৯) কে গ্রেফতার করে। ঘটনা সংক্রান্তে আসামীরা তাদের প্রত্যেকেই হত্যাকান্ডের সত্যতা স্বীকার করে এবং তাদের প্রত্যেকের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল এলাকা (তিতলাপুকুর) পিছলাপুকুর হতে স্থানীয় লোকজনদের উপস্থিতিতে ও সহায়তায় হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেন থানা পুলিশ । এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মতে স্বীকারোক্তি মূলক জবানবন্দীও দেয় আসামীরা।

এদিকে খায়রুল আনাম ডন জানান, ‘সকলের সহযোগিতায় ভালো কিছু করতে পেরে আমি পুরস্কার পেয়েছি।এতে আমার কাজের মনোবল আরো শক্তিশালী হয়েছে ‘।

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন তিন প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

নেত্রকোনার দুর্গাপুরে অপরিচ্ছন্ন ভাবে খাদ্য সামগ্রী উৎপাদন ও বিক্রির দায়ে দুইটি বেকারী ও এক হোটেলকে ২৭ হাজার টাকা অর্থদণ্ড করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x