পূর্নিমাগাতী ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সুমন খানের উদ্যোগে করোনা সচেতনতায় লিফলেট ও মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

 

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগাতী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সুমন খানের ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস সচেতনতায় লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পূর্নিমাগাতী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সুমন খানের নেতৃত্বে বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে ভ্যান চালক, রিক্সা চালাক সহ দুইশতাধিক হতদরিদ্রদের মাঝে করোনা ভাইরাস থেকে রক্ষায় লিফলেট ও পাঁচশত মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার, পূর্নিমাগাতী ইউনিয়ন ছাত্রলীগের সাগর, মাসুদ আরিফ, কবির সহ আরো ছাত্রলীগের নেতৃবৃন্দ।

লিফলেট ও মাস্ক বিতরণ শেষে সুমন খান বলেন, আমাদের জননেতা জনাব তানভীর ইমাম এম পি মহোদয়ের সার্বিক দিকনির্দেশনা এবং পূর্নিমাগাতী ইউনিয়নের সফল চেয়ারম্যান আল-আমিন সরকারের ভালোবাসায় আমার সাধ্যমতো অল্প পরিসরে হলেও জনসাধারণকে করোনা ভাইরাসের হাত থেকে সচেতন করতে এই উদ্যোগ।

এই প্রক্রিয়া অব্যাহত থাকবে। সমাজের বিত্তবান ব্যক্তিদের এই করোনা ভাইরাস মোকাবেলায় এগিয়ে আসার অনুরোধ ও করেন তিনি।

বাবার লাশের এক টুকরো মাংস চাই

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে নৃশংস ভাবে হত্যার সুষ্ঠু বিচার ও হত্যা পরিকল্পনাকারীকে আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x