বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়আহত ১৪ নিহত৫

শেরপুর(বগুড়া)প্রতিনিধি

বগুড়ার শেরপুরে ঘোগা বটতলা ও মহিপুর জামতলা এলাকায় ২৫ মার্চ বুধবার বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ১০ জন। আহতদের চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমানে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শেরপুর ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন জানান, ২৫ মার্চ বেলা ১১ টার দিকে ঢাকাগামি লাববাইক পরিবহন (ঢাকা মেট্টো ব ১৫-৬৮৮৯) ও বগুড়াগামি লবন বোঝাই ট্রাক (ঢাকা মেট্টো ট ১৩-১৬৬৮) ঢাকা বগুড়া মহসড়কের শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়। গুরুতর আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকা জনক। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
অপরদিকে ভোর সাড়ে ৫টায় শেরপুর উপজেলার মহিপুর জামতলা এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃদুল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ৪ জন। নিহত ব্যাক্তি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার চাঁচরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

টাঙ্গাইল স্টেডিয়ামের মাঠে কোন খেলা নেই

টাঙ্গাইল স্টেডিয়ামের মাঠ খাঁ খাঁ করছে। খেলার জন্য মাঠ আছে, অথচ মাঠে কোন খেলা নেই, গ্যালারিতে নেই ভরা দর্শক। মাঠের...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x