ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের এক সংবাদকর্মী করোনাভাইরাসে আক্রান্ত

অনলাইন ডেস্ক:

বেসরকারি ইনডিপেন্ডেন্ট টিভির এক সংবাদকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেলটির প্রধান নির্বাহী ও এডিটর ইন চিফ এম শামসুর রহমান। ভিডিও বার্তায় তিনি বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের একজন সহকর্মী, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের একজন সদস্য কোভিড-১৯ রোগে আক্রান্ত।
ওই সংবাদকর্মীর সংস্পর্শে আসা ৪৭ সহকর্মীকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।
তিনি বলেন, ‘উনি ২৫ ও ২৬ তারিখ শেষবার ইনডিপেনডেন্ট টেলিভিশন অফিসে কর্মরত ছিলেন। রাতে উনার সিম্পটম গ্রো করায় উনি আমাদেরকে জানান অফিসে আসতে পারবেন না এবং উনি সেল্ফ আইসোলেশনে ছিলেন। দুদিন আগে উনি আইইডিসিআরের হটলাইনে যোগাযোগ করেন এবং উনার স্যাম্পল নিয়ে টেস্ট শেষে রেজাল্ট আসে এবং যেটা আনফরচুনেটলি পজিটিভ ছিল।
আমরা ইনডিপেনডেন্ট টেলিভিশনের পক্ষ থেকে তাকে সব ধরনের সহযোগিতা করছি। আডিসিআরের সঙ্গে আমাদের যোগযোগ আছে। আমি ব্যক্তিগতভাবে পরিচালকের সঙ্গে কথা বলেছি। উনার সংস্পর্শে যারা এসেছিলেন, এমন ৪৭ জনের একটা তালিকা আমরা করেছি। এই ৪৭ জন সহকর্মীকে আমরা সেলফ আইসোলেশনে পাঠিয়েছি।
২৬ তারিখ থেকে আমরা যদি হিসাব করি, আর পাঁচদিন যদি আমাদের কোনো সহকর্মীর লক্ষণ প্রকাশ না পায়, তাহলে বুঝবো আর কেউ সংক্রমিত হননি।
গণমাধ্যম কর্মীদের সব সময় ঝুঁকির মধ্য দিয়ে কাজ করতে হয়। আমাদের যারা সহকর্মী আছেন বিভিন্ন টিভি চ্যানেল ও সংবাদ মাধ্যমে, আমি সবাইকে বলবো সরকারের নির্দেশনা মেনে আমরা যেন পেশাগত দায়িত্ব পালন করি। সবাই সুস্থ এবং ভালো থাকবেন। আমি সবার কাছ দোয়া প্রার্থনা করি। আমার সহকর্মীর সঙ্গে গতকাল কথা বলেছি, উনি সুস্থ হয়ে উঠছেন।

বাবার লাশের এক টুকরো মাংস চাই

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে নৃশংস ভাবে হত্যার সুষ্ঠু বিচার ও হত্যা পরিকল্পনাকারীকে আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x