ওসি শেখ রিজাউল হকের মানবিক সহযোগিতায় অসহায় গর্ভবতী মায়ের বিনা খরচে সিজারে সন্তান লাভ

শফিকুল ইসলামঃ

আশুলিয়া থানার প্রধান ফটকের সামনে ১০এপ্রিল শুক্রবার বিকাল আনুমানিক ৫টার সময় এক গরীব গর্ভবতী মায়ের সন্তান প্রসবের কান্নায় সাড়া দিয়ে বিনা খরচে সন্তান প্রসবের জন্য সিজারের সুব্যবস্থা করে দিয়ে এক মানবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন আশুলিয়া থানার অফিসার্স ইনচার্জ শেখ রিজাউল হক দিপু।

১০এপ্রিল তার ব্যক্তিগত ফেসবুক আইডি’র টাইমলাইনে একটি স্ট্যাটাসে সোস্যাল মিডিয়ায় ও আশুলিয়া বাসীর কাছে ভালবাসা ও প্রসংশার দাবিদার ওসি রিজাউল হক দিপু। দেশের এই কান্তিলগ্নে এমন এক মানবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করায় দৈনিক আমাদের খবর, নিউজের এর পক্ষ থেকে শেখ রিজাউল হক দিপু সাহেবের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

দৈনিক আমাদের খবর নিউজের প্রিয় পাঠকদের জন্য তার দেওয়া ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ
__________________________________________________________________________________
আজ বিকাল পাঁচটার দিকে একটি মেয়ে এসে থানার গেটে কান্না করতে ছিল জিজ্ঞাসা করলাম কি সমস্যা বলল স্যার আজকে আমার সিজারের ডেট কিন্তু আমার কাছে টাকা নেই দেখে কোন ক্লিনিক বা কোন ডাক্তার আমাকে সিজার করছে না। আমি উক্ত মেয়েটিকে নিয়ে আমার পূর্ব পরিচিত ডাক্তার হ্যাপি ম্যাডামকে ফোন করি। এবং আমাদের গাড়িতে করে এসআই ওহিদ কে দিয়ে হ্যাপি জেনারেল হাসপাতালে পাঠাই । ডাক্তার হ্যাপি বিনা খরচে হ্যাপি জেনারেল হসপিটালে মেয়েটির সিজার করেন একটি কন্যা সন্তান জন্মলাভ করেছে। ওই রোগীর সকল ঔষধ এবং সিজারের সবকিছুই ব্যবস্থা করেছেন ডাক্তার হ্যাপি। ধন্যবাদ ডাক্তার হ্যাপি । আপনি অনেক বড় হন দোয়া করি। অফিসার ইনচার্জ আশুলিয়া থানা।

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন তিন প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

নেত্রকোনার দুর্গাপুরে অপরিচ্ছন্ন ভাবে খাদ্য সামগ্রী উৎপাদন ও বিক্রির দায়ে দুইটি বেকারী ও এক হোটেলকে ২৭ হাজার টাকা অর্থদণ্ড করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x