আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নজরুল ইসলামঃ
আশুলিয়া থানার আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ১০কেজি করে চাউল বিতরণ করেন। আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জনপ্রিয় ইউপি সদস্য মোঃ হোসেন আলি মাষ্টার সরকার তহবিলের অর্থ একত্রিত করে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে চাউল বিতরন করলেন। ১২ও১৩/০৪/২০২০ রোজ রবিবার ও সোমবার আশুলিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে সকল শ্রেনী পেশার কর্মহীন মানুষের মাঝে চাউল বিতরণ করছেন। আশুলিয়া ইউনিয়নের ৪নং এর প্রত্যেকটা হতদরিদ্র মেহনতি মানুষের নিকট তালিকা অনুযায়ী শতস্পুত ভাবে ত্রান সামগ্রী বিতরন করলেন জনপ্রিয় ইউপি সদস্য মোঃ হোসেন আলি মাষ্টার।

হোসেন আলি মাষ্টার বলেন। করোনা ভাইরাস হতে রক্ষাপেতে আপনারা ধর্যের সাথে নিরাবতা পালন করুন সরকারের নির্দেশনা মেনে চলুন।তিনি এটাও বললেন যে আগামী দিনে আশুলিয়া বাসী ঘর থেকে বাহির হবেননা। সতর্কতা অবলম্বন করতে হবে করোনার আতঙ্কে আপনাদের সকলকে খাওয়ার আগে খাওয়ার পরে ও মলত্যাগ করার পরে হ্যান্ডওয়াস অথবা সাবান দিয়ে সুন্দর করে পরিস্কার পরিছন্ন থাকতে হবে একজনের নিশ্বাস ফুঁকে আরেক জনের উপর প্রভাব না পড়ুক সে বিষয়ে সচেতনতা অবলম্বন করতে হবে ধুলা বালু বিশাক্ত বায়ু প্রবেশ করতে না পারে তার জন্য ম্যাক্স ব্যবহার করতে হবে। আমাদের শিশুদের কে বিভিন্ন ভাবে সহযোগিতা করতে হবে। নিজে ভালো থাকুন অপরকে ভালো রাখতে সহযোগিতা করুন। আপনাদের সচেতনতাই পারবে মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে। তিনি বলেন বিত্তবানদের কে দেশের সঙ্কটাপন্ন সন্ধীক্ষনে জনগনের পাশে দাঁড়াতে অনুরোধ রহিলো। আসুন আমি ও আমরা ভয়ঙ্কর করোনার মোকাবিলায় একে অপরের সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি।

নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ায় মসজিদে আগুনে পুড়ে ১১ মুসল্লি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। দেশটির কানো...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x