শেষবারের মতো বাবাকে দেখতেও পারলেন না মিঠুন

অনলাইন ডেস্ক

ভারত জুড়েও চলছে লকডাউন। এই অবস্থার মধ্যে শোকের ছায়া নেমে এসেছে বলিউড ও টলিউডের বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তীর পরিবারে। তার বাবা বসন্তকুমার চক্রবর্তী আর নেই। মঙ্গলবার সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ছাড়েন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।বাবার মৃত্যুতে বাবাকে শেষ দেখা তো দূরের কথা, শেষযাত্রাতেও থাকতে পারলেন না এই অভিনেতা। টাইমস অব ইন্ডিয়ার খবর বলছে, মিঠুনের বাবার মৃত্যু হয়েছে মুম্বাইতে। অভিনেতা সে সময় আটকে ছিলেন বেঙ্গালুরে। এদিকে, বাবার মৃত্যুর খবর পেয়ে বেঙ্গালুরু থেকে মুম্বই পৌঁছানোর আপ্রাণ চেষ্টা করে চলেছেন মিঠুন। তবে লকডাউনের মধ্যে কতটা আসতে পারবেন এই অভিনেতা সেটাই সন্দেহের।

বসন্তকুমারের চার সন্তানের মধ্যে সবথেকে বড় হচ্ছেন মিঠুন চক্রবর্তী। একসময় কলকাতা টেলিফোনসে চাকরি করতেন মিঠুনের বাবা। মা শান্তিময়ী ছিলেন গৃহবধু। চার সন্তানের মধ্যে মিঠুন ছাড়াও রয়েছেন তিন বোন। সুপারস্টার এই অভিনেতার বাবার মৃত্যুর সময় তার বড় ছেলে মিমো মুম্বাইতেই ছিলেন। একটি শুটিংয়ের কাজে বেঙ্গালুরে গিয়েছিলেন মিঠুন। এরপর লকডাউন শুরু হওয়ায় তিনি সেখানেই আটকে পড়েন।

বাবার লাশের এক টুকরো মাংস চাই

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে নৃশংস ভাবে হত্যার সুষ্ঠু বিচার ও হত্যা পরিকল্পনাকারীকে আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x