আসলাম রহমানের মৃত্যুতে ভোরের কাগজ পরিবারে শোকের ছায়া

ভোরের কাগজের ক্রাইম রিপোর্টার আসলাম রহমান (৪২) আর নেই। বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি ইন্তেকাল করেন (ইন্নলিল্লাহি…রাজিউন)।আসলাম রহমান দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। বিভিন্ন হাসপাতালে তিনি চিকিৎসাও নিয়েছেন। সম্প্রতি তার শ্বাসকষ্টসহ করোনার কিছু উপসর্গ দেখা দেয়ায় নিশ্চিত হওয়ার জন্য পরীক্ষা করা হয়। বুধবার তার করোনার রিপোর্ট নেগেটিভ আসে।

বৃহস্পতিবার রাতে হঠাৎ করে তার অবস্থার অবনতি হয়। সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে যান। শুক্রবার তার মরদেহ নিজ বাড়ি মাদারীপুরে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

আসলাম রহমানের মৃত্যুতে ভোরের কাগজ পরিবারে শোকের ছায়া নেমে আসে। ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত আসলাম রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

বাবার লাশের এক টুকরো মাংস চাই

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে নৃশংস ভাবে হত্যার সুষ্ঠু বিচার ও হত্যা পরিকল্পনাকারীকে আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x