জীবননগর মনোহরপুর পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

জীবননগর প্রতিনিধি :

জীবননগর উপজেলার মনোহরপুর ভৈরব নদীর পানিতে ডুবে ইয়াসিন(৯) নামে এক শিশুর অকালে করুণ মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৯মে) দুপুরে মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আলী মনোহরপুর গ্রামের উত্তর পাড়ার হযরত আলীর ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে পরিবারের লোকজন রান্নার কাজে ব্যস্ত ছিল।

এসময় বাড়ির পাশে ভৈরব নদীতে খেলা করতে যেয়ে বাড়িতে আর ফিরে আসিনি। কাজ শেষ করার পর ইয়াছিনকে অনেকক্ষণ পর্যন্ত দেখতে না পেয়ে তার মা-বাবাসহ পরিবারের লোকজন বিভিন্ন দিকে খুঁজতে থাকেন। সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও ইয়াছিনকে পাওয়া যায়নি। সারাদিন খোঁজাখুঁজি পর সন্ধাবেলা তাদের বাড়ির পাশে ভৈরব নদীতে ভাসমান ইয়াছিনের লাশ দেখতে পেয়ে উদ্ধার করে পারিবারের লোকজন। আজ শনিবার সকাল ১০টার সময় মনোহরপুর বাসষ্টান্ড কবরস্থানে ইয়াছিনকে দাফন করা হবে। ইয়াছিনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত ফেরদৌস ওয়াহেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় একটি অপমৃত্যু(ইউডি) মামলা হয়েছে।

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন তিন প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

নেত্রকোনার দুর্গাপুরে অপরিচ্ছন্ন ভাবে খাদ্য সামগ্রী উৎপাদন ও বিক্রির দায়ে দুইটি বেকারী ও এক হোটেলকে ২৭ হাজার টাকা অর্থদণ্ড করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x