করোনায় আক্রান্ত হয়ে রানা প্লাজা মালিকের বাবা আব্দুল খালেক এর মৃত্যু

সাভার প্রতিনিধিঃ

সাভারে ধসে পড়া রানা প্লাজা মালিকের বাবা আব্দুল খালেক (৬০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার ভোরে নিজের বাসায় তিনি মারা যান।বৃহস্পতিবার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা গণমাধ্যমকে বিষয়টি জানান।

আব্দুল খালেকের মেয়ে রওশনারা গণমাধ্যমকে বলেন, গত রোববার তার বাবার শ্বাসকষ্ট দেখা দিলে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু তিনি করোনায় আক্রান্ত কি না তা নিশ্চিত না হয়ে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ভর্তি নেয়নি। পরে বাসায় নিয়ে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। তিনি করোনায় আক্রান্ত কিনা জানতে সোমবার এনাম মেডিকেলে নমুনা দেওয়া হয়। আজ বৃহস্পতিবার সকালে পাওয়া ফলাফলে দেখা যায় তিনি করোনা পজেটিভ। কিন্তু এর আগেই আজ ভোরে মারা যান তিনি।

প্রসঙ্গত, সাভার বাসস্ট্যান্ড এলাকায় ২০১৩ সালে ২৪ এপ্রিল রানা প্লাজা ধসের ঘটনায় সহস্রাধিক মানুষ মারা যান। আহত হন কয়েক হাজার মানুষ। হতাহতের বেশির ভাগই ছিলেন বিভিন্ন পোশাক কারখানার শ্রমিক। ওই ঘটনায় দায়ের করা একাধিক মামলার আসামি ছিলেন আব্দুল খালেক। তিনি দীর্ঘদিন ধরে জামিনে ছিলেন। তবে তার ছেলে সোহেল রানা কারাগারে রয়েছেন।

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ে নিহত

নরসিংদী রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে মেয়েকে বাঁচাতে গিয়ে মা-মেয়ে উভয়ই ট্রেনে কাটা পড়েছেন। শনিবার (১৩ জুলাই) বিকাল ৬টার দিকে ঢাকা থেকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x