নওগাঁর আত্রাইয়ে সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম সন্ত্রাসীদের হামলার শিকার

নিজস্ব প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম স্থানীয় সন্ত্রাসীদের হামলায় শিকার হয়ে আহত অবস্থায় নওগাঁর আত্রাই স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি। এঘটনায় বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

১৬ জুন মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সাংবাদিক ফাহিম তার বাড়ি হতে সংবাদের কাজে নওগাঁর আত্রাই সেভেন স্টার শপিং কমপ্লেক্স এর সামনে আসলে পূর্বে থেকে ওতপেতে থাকা স্থানীয় সন্ত্রাসি সোহেল ও এনামুলের নেতৃত্বে চারপাঁচ জন সন্ত্রাসীর একটি দল সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিমের উপর অর্তকিতভাবে প্রকাশ‍্যে হামলা চালায়।

এবং হামলাকারীরা তাকে লোহার রড দিয়ে মারধর করেন ও সাথে থাকা ক্যামেরা এবং মোবাইল ফোনটি ভেংঙ্গে ফেলেন। হামলায় ফাহিমের শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়। তাৎক্ষণিক ঘটনাস্থল হতে স্থানীয়রা তাকে উদ্বার করে আত্রাই স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির জোর দাবী জানান, বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা।

সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিমের উপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন‍্য জোর দাবি জানান স্থানীয় পুলিশ প্রশাসনের নিকট। এদিকে আহত সাংবাদিক ফাহিম জানান, একটি সরকারী কাজের তথ্য চাওয়ায় ভুয়া ডাক্তার হামিদুল ও মামুনের নির্দেশে হামলার ঘটনাটি ঘটে। ফাহিমের নিজ গ্রামের বাড়ী নওগাঁর আত্রাইয়ে হওয়ায় করোনাকালীন সময়ে এলাকায় গিয়ে লকডাউনে আটকা পড়েন ফাহিম। সাংবাদিক ফাহিম বাংলা টাইমস পত্রিকার স্টাফ রিপোর্টার এবং জয়যাত্রা টিভির আশুলিয়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন তিন প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

নেত্রকোনার দুর্গাপুরে অপরিচ্ছন্ন ভাবে খাদ্য সামগ্রী উৎপাদন ও বিক্রির দায়ে দুইটি বেকারী ও এক হোটেলকে ২৭ হাজার টাকা অর্থদণ্ড করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x