সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার)

ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন করার ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত ভাঙারি ব্যবসায়ী মামুনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৭ মে) রাত ১০টার দিকে সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মামুন ওরফে সুকান্ত দাশের (৩৪) গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কালিআইশ এলাকায়। তার বাবার নাম মৃত সুনীল বরুন দাশ। তিনি পূর্বে হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। বর্তমানে ইসলাম ধর্ম গ্রহণ করে সাভারের হেমায়েতপুরের  তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরাড়ী এলাকায় স্থানীয় হাফিজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ভাঙারির ব্যবসা করতেন।

পুলিশ জানায়, গত ৭ মে পাওনা ৮০০ টাকার জন্য রবিউল নামের এক রিকশাচালককে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে তুলে এনে বেধড়ক মারধর করে গ্রেফতার মামুন। পরে তাকে কুকুরের সঙ্গে একই শিকল দিয়ে বেঁধে রাখেন। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার কথা শুনে তিনি পালিয়ে যান। ঘটনার পর থেকেই তিনি মোবাইলের সিম পরিবর্তন করে রাজধানীর বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ান। এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তির সহায়তায় আজ হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা বলেন, কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রিকশাচালককে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত সেই ভাঙারি ব্যবসায়ীকে গতকাল রাতে গ্রেফতার করা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে রদবদল

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ৩৯ নেতার পদে রদবদল করা হয়েছে। শনিবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x