সাভারে নারী পাচার চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

 চাকরির প্রলোভন দেখিয়ে বিদেশে নারী পাচারের চেষ্টাকালে সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে নারী পাচারকারী চক্রের প্রধান নজরুল ইসলামসহ পাঁচজনকে গ্রেফতার করেছে সাভার আমিন বাজার ফাঁড়ি পুলিশ। এ সময় ভারতে পাচারের চেষ্টাকালে উদ্ধার করা হয়েছে অপহৃত তিন নারীকে।

বুধবার রাতে সাভারের আমিনবাজার বাসস্ট্যান্ড এলাকায় এ অভিযান পরিচালনা করেন ফাঁড়ি ইনচার্য এসআই হারুন অর রশিদ। পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে অসহায় নারীদের বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে নজরুল ইসলাম ভারতসহ বিভিন্ন দেশে তাদের পাচার করে আসছিল। কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তাকে ধরতে মাঠে নামে পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সাভারের আমিন বাজার থেকে তিন নারীকে ভারতে পাচারের উদ্দেশ্যে গাড়িতে উঠানোর সময় লাইলি নামে একজনকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত তিন নারীকেও উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে আন্তর্জাতিক পাচার চক্রের প্রধান নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তার বিরুদ্ধে মামলা দায়ের করে সাভার মডেল থানায় তাকে হস্তান্তর করা হয়। এ ছাড়া মানব পাচারকারী চক্রের সাথে আরও কেউ জড়িত আছে কি না, সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে রদবদল

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ৩৯ নেতার পদে রদবদল করা হয়েছে। শনিবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x