সাড়ে ৮ ঘণ্টায় ঢাকা থেকে ২৯ হাজারের বেশি টিকিট বিক্রি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে দ্বিতীয় দিনের মতো ট্রেনের টিকিট অগ্রিম বিক্রি করেছে বাংলাদেশ রেলওয়ে। আজ সোমবার (৩ জুন) বিক্রি করা হয়েছে ১৩ জুনের টিকিট। সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সাড়ে আট ঘণ্টায় ঢাকা থেকে বহির্গামী দুই অঞ্চলের মোট ২৯ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে।

সোমবার (৩ জুন) সন্ধ্যায় বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রির সহযোগী প্রতিষ্ঠান সহজ-সিনেসিস-ভিনসেন জেভি’র একটি দায়িত্বশীল সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্রটি জানিয়েছে, সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সাড়ে ৮ ঘণ্টায় সারা দেশে আন্তঃনগর ট্রেনের ৫৭ হাজার ৫৬৮টি আসন বিক্রি হয়েছে। এছাড়া শুধু ঢাকা থেকে দেশের বিভিন্ন গন্তব্যের ২৯ হাজার ২৩৩টি আসন বিক্রি হয়েছে। রেলওয়ের তথ্য অনুযায়ী, আগামীকাল ৪ জুন বিক্রি করা হবে ১৪ জুনের টিকিট; ৫ জুন বিক্রি হবে ১৫ জুনের টিকিট এবং ৬ জুন বিক্রি হবে ১৬ জুনের টিকিট।

এদিকে ঈদের চাঁদ দেখার ওপর নির্ভর করে ১৭, ১৮ ও ১৯ এপ্রিলের টিকিট বিক্রয় করা হবে। যাত্রী সাধারণের অনুরোধে ২৫ শতাংশ টিকিট যাত্রা শুরুর আগে প্রারম্ভিক স্টেশন থেকে পাওয়া যাবে।

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে রদবদল

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ৩৯ নেতার পদে রদবদল করা হয়েছে। শনিবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x