অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করার অপরাধে আটক ৯

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নয় বাংলাদেশি নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। বৃহস্পতিবার রাতে মহেশপুর উপজেলার মাইলবাড়িয়া গ্রামের সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন বিজিবির মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পরিচালক কামরুল আহসান।আটককৃতদের মধ্যে রয়েছেন- চারজন, পুরুষ দুজন নারী ও তিন শিশু।

আটককৃতরা হলেন- পিরোজপুর জেলার কলারন গ্রামের নাজেম জমাদ্দার ছেলে মো. হাফিজুর রহমান (৫০), একই গ্রামের মো. হাফিজুর হোসেনের ছেলে মো. রিয়াদ হোসেন (৭), বারেক জমাদ্দার, মো. সুমন হোসেন (২১), নড়াইল জেলার চাচুড়ি গ্রামের আহম্মদ শেখের ছেলে মো. ইমদাদুল (২৫), মো. মহাসিন হোসেনের ছেলে মো. মাহমুদুল (৩০), মো. মাহমুদুল হকের স্ত্রী মোছা. কুলসুম (২২) ও তার মেয়ে নাইমা (২), মো. সোহাগ আলীর স্ত্রী মোছা. আছমা খাতুন (২৫) ও তার মেয়ে মোছা. সোহাগী (৩)।

আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়েরের পর তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ নিয়ে চলতি বছরের জানুয়ারি থেকে এখন পর্যন্ত ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে আসা-যাওয়ার সময় ১১৯ নারী, পুরুষ ও শিশু এবং সহায়তাকারী পাঁচ দালালকে আটক করে বিজিবি।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x