অবৈধ বালি উত্তোলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা পিটিয়ে হত্যা

চুয়াডাঙ্গার সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামে (বালি) উত্তোলনকে কেন্দ্র করে প্রভাববিস্তার করতে আওয়ামী লীগের দু-গ্রুপের সংঘর্ষে তিতুদহ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর (৩৮) মর্মান্তিকভাবে পিটিয়ে হত্যা করেছে।

নিহত জাহাঙ্গীর হোসেন সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের রনজেত মল্লিকের ছেলে জাহাঙ্গীর আলম। গতকাল(২৪ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গা উপজেলার ছয়ঘরিয়া গ্রামের কেরু অ্যান্ড কোম্পানির খামার মাঠ সংলগ্ন বালি গাদায় এ ঘটনা ঘটে।প্রত্যেক্ষদোষীরা জানায়, গতকাল দুপুর ১টার দিকে অবৈধ বালু উত্তোলন কেন্দ্র করে।

এলাকাবাসীর সাথে জাহাঙ্গীরের তর্ক-বিতর্ক চলে, অবৈধভাবে বালি উত্তোলন না করার দাবি করলে। জাহাঙ্গীর আলম না মানায় এলাকাবাসী ক্ষুব্দ হয়ে গণপিটুনি দেয়। গুরুতর জখম হলে কয়েকজন মিলে চুয়াডাঙ্গা সদরের নিলে অবস্থা আশঙ্কাজনক হলে, তারা জাহাঙ্গীরকে রেখে পালিয়ে যায়।

হসপিটালের কর্মকর্তারা জাহাঙ্গীরকে দেখে দূরত্ব তাকে ইমার্জেন্সি রুমে নিয়ে চিকিৎসা দিলে বিকাল ৪ দিকে তাকে মৃত ঘোষণা করে। এই বিষয়ে জাহাঙ্গীরের পিতা মোঃ রনজেত মল্লিক চুয়াডাঙ্গা সদর থানায় ১১জনের ওপর খুনের অভিযোগ দায়ের করেন।

চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ জাহাঙ্গীর মৃত্যুর ঘটনা সত্য তা তদন্ত করে। সুষ্ঠু বিচারের মাধ্যমে তাঁর খুনের ন্যায় প্রত্যাশা রাখেন।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x