আওয়ামী লীগের নেতার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ ও ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

কায়েস আহমেদ (কোনাবাড়ী সংবাদদাতা )

গাজীপুরের কোনাবাড়ীতে যুব মহিলা লীগের পদ দেয়ার কথা বলে শিক্ষারর্থীর সংবাদ সম্মেলন করেছেন। অভিযুক্ত আওয়ামী লীগ নেতা কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সভাপতি পদপার্থী এডভোকেট আব্দুর রহমান মাস্টার, তিনি কোনাবাড়ি আবাসিক এলাকায় আজম আলী স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক। অভিযুক্ত এডভোকেট আব্দুর রহমান মাস্টার দীর্ঘদিন যাবৎ (চৈতালি ) কে যুব মহিলা লীগের কোনাবাড়ি থানা যুব মহিলা লীগে পদ দেওয়ার প্রলোভনে একাধিক বার শারিরীক সম্পর্ক করেন। এই প্রলোভনে বিভিন্ন মেয়েদের কে তাহার শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাক্তিগত কক্ষে ডেকে নিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত করতেন।

দৈনিক আমাদের খবর কে জানান, শারীরিক সম্পর্কের একটি আলোচিত ভিডিও সোসাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরও অভিযুক্ত আওয়ামীলীগ নেতা তাহার নিজ বাড়ির ৫তলা ভবনে ১০-১৫ বার শারিরীক সম্পর্ক করেন। (চৈতালি ) শারীরিক ভাবে অসুস্থ হলেও তাকে জোর জবরদস্তি করে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে এবং অমানুষিক নির্যাতন করে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে (চৈতালি ) জানান, গাজীপুর সদর থানার সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য এডভোকেট আব্দুর রহমান মাস্টার (চৈতালি ) কে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ আজমত উল্লাহ খান সহ কেন্দ্রীয় নেতাদের সাথে পরিচয় করিয়ে দিতে ঢাকায় যাওয়ার প্রস্তাব দেন। ভুক্তভোগী (চৈতালি ) বুঝতে পেরে তাই জীবনের নিরাপত্তার কথা ভেবে নাম পরিচয় উল্লেখ করে কোনাবাড়ী থানায় জিডি করতে চাইলে কোনাবাড়ি থানা পুলিশ সাধারণ ডায়েরি আমলে নেয়নি। কোনাবাড়ি থানা পুলিশ বিষটি বুঝতে পেরে অভিনব কৌশল অবলম্বন করে ওই সময় অপরিচিত নাম্বার থেকে ফোন দিয়ে তার কাছ থেকে পরিচয় ছাডা একটি জিডি নেয়া হয়।

অভিযুক্ত গাজীপুরের আওয়ামী লীগের সদর থানার সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুর রহমান মাস্টার (চৈতালি ) কে প্রাননাশের হুমকি ও গুম করার ভয় দেখায় অতঃপর ভুক্তভোগী কোনাবাড়ি হাউজিং সোসাইটি থেকে প্রায় ২ মাস আগে ঢাকার উত্তরায় চলে যায় এমনকি সেখানেও লোকজন পাঠিয়ে (চৈতালি )তার গতিবেগ ফলো করতে থাকে। (চৈতালি ) নিজের নিরাপত্তার কারণে বাসা থেকে বের হলেও নিজ সজনদের সহযোগিতার বাসা থেকে বের হন।

এমতাবস্থায় ভুক্তভোগী (চৈতালি )জীবনের নিরাপত্তার কথা ভেবে বিচার চাই বলে সাংবাদিক সম্মেলন করেন।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]om

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x