আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সুমন-মীর’র নিজ উদ্যােগে দোয়াও আলোচনা সভা

মনির হোসেনঃ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে আশুলিয়ার জামগড়ায় মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৯টায় আশুলিয়া জামগড়া এলাকার ব্রুকহিল মার্কেটের সামনে সুমন হোসেন মীরের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় সোহরাব হোসেন মীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মো. সুমন আহম্মেদ ভূঁইয়া, আশুলিয়া থানা শ্রমিকলীগের যুগ্ন আহ্বায়ক সানাউল্লা ভুঁইয়া (সানি), আশুলিয়া থানা যুবলীগের সাবেক অর্থ সম্পাদক মো.মুনসুর আলি ভূঁইয়া। ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি খলিলুর রহমান (খলিল প্রধান)

এসময় প্রধান অতিথি আশুলিয়া র আইকন সুমন আহমেদ ভুঁইয়া ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল ভাষা শহিদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগ কর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য দেন।

এবং সাধারন খেটে খাওয়া মেহনতী মানুষের প্রতি স্থানীয় নেতা কর্মীদের কঠোর শ্রদ্ধাশীল হওয়ার আহবান জানান। তিনি আরো বলেন

এসময় বক্তারা বলেন, বাঙালীরা বিশ্বের একমাত্র জাতি যারা ভাষার জন্য জীবন দিয়েছেন অতএব একদিনেই জাকজমক করে ভাষাদিবস পালনের মধ্য দিয়ে শেষ করলে হবে না।

প্রতিদিন প্রতিনিয়ত নিজের মাতৃভাষার সম্মান রক্ষা করতে হবে। এসময় যুবকদের উদ্যেশ্য বক্তারা বলেন, নিজেকে আদর্শবান মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে হলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিতি নৈতিকতা এবং আদর্শেকে বুকে লালন করলেই হতে পারবে একজন আদর্শবান ব্যক্তি।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, ব্রুকহিল মার্কেটের পেশ ইমাম আব্দুস সালাম।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা রিফাত তালুকদার, যুবলীগের তাজিবুল মীর, রাসেদ মীর, সেলিম মাদবর, বাছির প্রমুখ।

একই পরিবারের চারজনকে অজ্ঞান করে সর্বস্বলুট

গাইবান্ধার সুন্দরগঞ্জে খাবারের মধ্যে চেতনানাশক ঔষধ মিশিয়ে একই পরিবারের সকলকে অজ্ঞান করে টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x