আবারও ট্রাক্টরের টলি চাপাপড়ে এক যুবকের মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক্টরের টলি চাপাপড়ে, চালক হুসাইন আলি (২৬) নামে এক ব্যক্তির অকাল মৃত্যু হয়েছে। দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের মৃত মহাব্বত আলির ছেলে হুসাইন আলি। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে দামুড়হুদা বাসষ্ট্যান এলাকার মাসুম মর্টস এর সামনে এই দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ট্রাক্টরের টলির সমস্যা দেখা দিলে ট্রাক্টর চালক হুসাইন আলি ট্রাক্টরসহ টলিটি মাসুম মর্টরএ নিয়ে আসে। সকাল সাড়ে ১০টার দিকে সে টলিতে হাইড্রলিক জগ লাগিয়ে তার নিচে বসে মেরামতের কাজ করছিল।

এসময় হঠাৎ করে জগটি স্প্রিং কেটে গিয়ে টলিটি নিচে নেমে গেলে নিচে থাকা চালক হুসাইন চাপাপড়ে।

স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উৎপলা বিশ্বাস তাকে মৃত ঘোষনা করেন। দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x