আবারও মাদক কারবারি পাঁচ সদস্য কে আটক করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন এস আই হারুন

মাহবুব আলম মানিকঃ

আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ প্রতি নিয়ত একের পর এক মাদক কারবারি দলকে গ্রেফতার করে নজর কারছেন পুরো আশুলিয়া বাসির। এবং কি স্থানীয় সচেতন মহলের কাছে তিনি পেয়েছন সৎ সাহসী ও নিষ্ঠাবান পুলিশের পরিচিতি। আশুলিয়া থানার একজন গর্বিত পুলিশ অফিসার হারুন অর রশিদকে এমন প্রশংসার জোয়ারে ভাসানোর লোকও কম নয়, থানা পুলিশ সদস্যদের মধ্যে। গতকাল ২৫/০৬/২১ ইং তারিখে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন থেকে এ এস আই সালাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে লক্ষ টাকার ইয়াবা ও বেলজিয়ান বিয়ার সহ মাদক কারবারি একটি দলকে আটক করে আরো প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

এর আগে একাধিক বড় বড় মাদক চোরাচালান সহ মাদক কারবারিদের আটক করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন তিনি।পেয়েছেন অনেক বাহ বাও।

তারই কিছু অংশ বিশেষ তুলে ধরা হলো।

গত ২৫ মে ২০২১ইং তারিখে এস আই হারুন অর রশিদ ও এস আই মিলন ফকির সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পঁনের কেঁজি গাঁজা সহ মাদক কারবারি তিন সদস্য কে আটক করেন আটক কৃত মাদক মুল্য অনুমান ৩০০০০০ ( তিন লক্ষ টাকা)

গত ৩০/০৪/২১ ইং তারিখে পাঁচ লক্ষ টাকার অধিক মুল্যের ইয়াবা ও হিরোইন সহ মাদক কারবারি তিন সদস্য কে আটক করেন তিনি।

এর আগে ২১/০৪/২১ ইং তারিখে ৩০০০০০(তিন লক্ষ দশ হাজার টাকা মুল্যের ইয়াবা টেবলেট সহ মাদক কারবারি তিন সদস্যকে আটক করেন তিনি।

জানা যায় গত এক বছরে কয়েক শত মাদক কারবারি কে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন তিনি। ভেংগে গুড়িয়ে দিয়েছেন অনেক মাদক ও জুয়ার আস্তানা। ও চায়না জুয়ার বোর্ড। তার এরকম কাজ কর্মে খুশি আশুলিয়ার সকল শ্রেণী পেশার মানুষ। এমন পুলিশ অফিসার দেশের প্রতিটি থানায় প্রয়োজন বলে মনে করছেন অনেকে। আশুলিয়া থানা এস আই হারুন অর রশিদ এর কাছে তাঁর এমন উদ্যাগের কথা জানতে চাইলে তিনি বলেন। পুলিশ জনগনের বন্ধু এবং সাধারণ মানুষের সর্ব শেষ আস্থা থানা পুলিশ। পুলিশের দায়িত্ব মানুষকে সেবা দেওয়া আমি সেটাই করতেছি। এবং সমাজে মাদকের কারণে নষ্ট হচ্ছে হাজারো শিক্ষার্থী ও বিভিন্ন পেশার মানুষ। প্রতিনিয়তই মাদকের কারণে হচ্ছে খুন খারাপি তাই মাদকের বিরুদ্ধে আরো জরালো পদক্ষেপ নিতে হবে।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x