আবাহনী ৪-২ গোলে হারায় মোহামেডানকে

দুই চিরপ্রতিদ্বন্দ্বী লাড়াই। ঢাকা আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ম্যাচ বলে কথা। আগের মতো দর্শকদের তেমন আগ্রহ না থাকলেও সংবাদমাধ্যমের কাছে বেশ গুরুত্ব পায় ম্যাচটি। আর এই ম্যাচে জিতেছে ঢাকা আবাহনী।

 

আজ বুধবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আবাহনী ৪-২ গোলে হারায় মোহামেডানকে। প্রিমিয়ার লিগের প্রথম পর্বেও আবাহনী জিতেছিল। সেবার তারা ১-০ গোলে জিতেছিল। এদিন আরও বেশি উজ্জ্বল ছিল আবাহনী।

 

নতুন কোচের হাত ধরে মোহামেডানের শুরুটা ভালো হলো না। বড় ব্যবধানে হেরেছে তারা।ম্যাচের ৮ মিনিটে এগিয়ে যায় আবাহনী। কোস্টারিকার ফরোয়ার্ড দেনিয়েল কলিনদ্রেস কর্নার থেকে সরাসরি শটে মোহামেডান জালে জড়ান বল (১-০)। দুই মিনিট পর আবাহনীর ব্যবধান দ্বিগুণ করেন দোরিয়েলতন গোমেজ রদ্রিগেজ (২-০)।

 

১৮ মিনিটে মোহামেডান একটি গোল করে ব্যবধান কিছুটা কমায়। সোলেমান দিয়াবাত চমৎকার ভলিতে আবাহনী জালে জড়ান (২-১)।

 

৪৩ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে নেমে ইমন মাহমুদ আবাহনীর পক্ষে তৃতীয় গোল করেন (৩-১)।

 

প্রথমার্ধের ইনজুরি সময়ে মোহামেডানের পক্ষে দ্বিতীয় গোল করেন শাহরিয়ার ইমন। তখন ব্যবধান হয় ৩-২। কিছুক্ষণ পর আবাহনী আরকেটি গোল করে।

 

কলিনদ্রেসের কর্নারে দোরিয়েলতন ব্যাক হেডে ব্যবধান বাড়ান (৪-২)। শেষ পর্যন্ত আর কোনো গোল হয়নি। দিনের আরেক ম্যাচে উত্তর বারিধারাকে ৩-২ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশ।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x