আব্বাসী সভাপতি, সেলিম মহাসচিব : এলডিপি’র আংশিক কমিটি ঘোষনা

নিউজ ডেস্ক 

২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি হয়েছেন সাবেক হুইপ আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে পঞ্চম জাতীয় কাউন্সিলে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্য দুইজন হলেন- সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আবদুল গণি ও যুগ্ম মহাসচিব এম এ বাশার। কাউন্সিলে ৩০টি জেলা থেকে সহস্রাধিক কাউন্সিলর যোগ দেন।

কর্নেল (অব.) অলি আহমদের নেতৃত্বাধীন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) থেকে পদত্যাগ করে আবদুল করিম আব্বাসী ও শাহাদাত হোসেন সেলিম নতুন কমিটি করলেন।শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

আরো উপস্থিত ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী সদস্য আবু নাসের মুহম্মদ রহমাতুল্লাহ, জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাঈদ, ২০ দলীয় জোট শরিক জাতীয় পার্টি (এরশাদ) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *